বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১১ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

সালাউদ্দীন আহমেদ টুলু আর নেই

আগামীর প্রত্যাশা ডেস্কঃ

খুলনা খালিশপুর থানার বয়রা বৈকালী বাজার এলাকার এ.বি.সিদ্দিক লেনের স্থায়ী বাসিন্দা ও দূর্গাপুর সিকদার বাড়ীর খুলনা বাংলাদেশ ব্যাংকের সাবেক সিনিয়র কর্মকর্তা মৃত কবির আহমেদ সিকদারের ১ম পুত্র সালাউদ্দীন আহমেদ টুলু সিকদার গত ২৭ জুলাই ২০১৮ ইং শুক্রবার বেলা সাড়ে ৯ টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নি লিল্লাহি………রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর। সংসার জীবনে তিনি ইফাদ নামের ৬ বছরের একমাত্র পুত্র সন্তানের বাবা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ সন্তান, মা, ১ ভাই ও চার বোন, আত্নীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
ব্যাক্তি জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী ও আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। খুলনা খালিশপুর থানা আওয়ামী লীগ রাজনীতির গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন আমৃত্যু। তার মৃত্যুতে তার পৈত্রিক নিবাস দূর্গাপুর সহ খুলনার বৈকালী এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে খুলনা থেকে তার সহযোদ্ধারা ছুটে আসেন দূর্গাপুরে।
ওই দিনই বেলা সাড়ে ৫ টায় দূর্গাপুর সিকদার বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে বাদ মাগরীব সিকদার বাড়ী পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এম.এম. মোশাররফ হোসেন (মুশা মিয়া). বাংলাদেশ কৃষকলীগের সহ সভাপতি ও আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য, সাবেক এম. পি. আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম, বাংলাদেশ কৃষকলীগের সহ সভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস্য আরিফুর রহমান দোলন, বোয়ালমারী পৌর মেয়র মো. মোজাফফার হোসেন মিয়া বাবলু, সাবেক ডিসি শৈয়বুর রহমান সিকদার, কাস্টমস কমিশনার তাসলিমুর রহমান, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজা, শেখর ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশ প্রমূখ।
১৯৯৭ সালের এই একই দিনে (২৭ জুলাই) তার পিতা কবির আহমেদ সিকদার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছিলেন।
উল্লেখ্য, সালাউদ্দিন আহমেদ টুলু আগামীর প্রত্যাশা’র সম্পাদক ও প্রকাশক মুরসিদ আহমেদ (লিটু) সিকদার এর সেজো চাচার ছেলে। প্রত্যাশা পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনায় সকলের নিকট দোয়া প্রর্থনা করেছেন।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ