সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

সালথায় বিএনপি নেত্রী শামা ওবায়েদের পূজা মন্ডপ পরিশর্দন

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ ইসলাম (রিংকু), দেশের হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানাতে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথায় বিভিন্ন দূর্গা মন্দির পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২২.১০.২০) অক্টোম্বর) বৈরি আবহাওয়ার মধ্যে উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরসহ বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি কামদিয়া সার্বজনীন দূর্গা মন্দির, কামদিয়া দূর্গা মন্দির, সালথা পূর্বপাড়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির, সালথা সাহা পাড়া দূর্গা মন্দির, খেওয়াঘাট মাটিদাহ দূর্গা মন্দির, সালথা নাতুরকান্দা দূর্গা মন্দির পরিদর্শন করে প্রত্যেক মন্দিরে তিনি আর্থিক সহয়তা ও প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা বিএনপির সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সহসভাপতি শাহিন মাতুব্বর, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান (মুকুল), সালথা উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক খায়রুল বাসার আজাদ, যুবদল নেতা তৈয়বুর রহমান, সাবেক ছাত্র নেতা, ফরিদপুর জেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম ফরিদপুর শাখার সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান (লিটন), নগরকান্দা উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান (মিরান), ফরিদপুর জেলা যুবদলের সম্পাদক মামুন চৌধুরী, সালথা উপজেলা ছাত্রদল নেতা মিরান হুসাইন, সাইফুল আলম, রেজাইল করিম (রাজ) প্রমূখ।

পূজা মন্ডপ পরিদর্শন কালে শামা ওবায়েদ বলেন, আমার বাবা মরহুম কে এম ওবায়দুর রহমান এদেশের মানুষের নয়নের মণি ছিলেন, তিনি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জাতের মানুষ ভালোবাসতেন। তাকেও সকলে ভালো বাসতেন। তার আদর্শকে বুকে আগলে আমি আপনাদের পাশে আছি থাকবো। যতদিন বাচঁবো আপনাদের সুখে দু:খে পাশের থাকবো ইনশল্লাহ। আপনাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উৎসব। প্রত্যেক বছরের ন্যায় এবারও আপনাদের মাঝে এই উৎসবের আনন্দ ভাগাভাগী করে নিতে আপনাদেরই মাঝে হাজির হয়েছি।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ