1. letusikder@gmail.com : agameerprotyasha :
  2. sabbir.bdwebs@gmail.com : sabbir : S.M. Rubel
সালথায় বিএনপি নেত্রী শামা ওবায়েদের পূজা মন্ডপ পরিশর্দন - আগামীর প্রত্যাশা ডটকম
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলোনা যুবকের ফরিদপুরে আহলে হাদিস মসজিদ ও মাদরাসা ভাঙ্গার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত E-Paper-06.12.2020 স্বাধীন দেশে মৌলবাদের কোন জায়গা হবে না’ -মুশা মিয়া বোয়ালমারীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫ রেলওয়ের ৮৪ শতাংশ লেভেল ক্রসিং অরক্ষিতঃ কাঙ্ক্ষিত গতিতে চলতে পারছে না ট্রেন *বাড়ছে দূর্ঘটনা, প্রতিকারে সংশ্লিষ্টদের কার্যকর উদ্যোগ নেই পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষকরা পরস্পর বিরোধী অবস্থানেঃ প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম ব্যাহত হওয়ার আশঙ্কা পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষকের মাঝে বিনা মূল্যে পেঁয়াজ বীজসহ বিভিন্ন ধরনের বীজ ও সার বিতরণ মন্দির থেকে মূর্তি চুরি E-Paper-22.11.2020

সালথায় বিএনপি নেত্রী শামা ওবায়েদের পূজা মন্ডপ পরিশর্দন

  • প্রকাশের সময় :শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৫৩বার এই সংবাদটি পড়া হয়েছে

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ ইসলাম (রিংকু), দেশের হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানাতে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথায় বিভিন্ন দূর্গা মন্দির পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২২.১০.২০) অক্টোম্বর) বৈরি আবহাওয়ার মধ্যে উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরসহ বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি কামদিয়া সার্বজনীন দূর্গা মন্দির, কামদিয়া দূর্গা মন্দির, সালথা পূর্বপাড়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির, সালথা সাহা পাড়া দূর্গা মন্দির, খেওয়াঘাট মাটিদাহ দূর্গা মন্দির, সালথা নাতুরকান্দা দূর্গা মন্দির পরিদর্শন করে প্রত্যেক মন্দিরে তিনি আর্থিক সহয়তা ও প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা বিএনপির সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সহসভাপতি শাহিন মাতুব্বর, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান (মুকুল), সালথা উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক খায়রুল বাসার আজাদ, যুবদল নেতা তৈয়বুর রহমান, সাবেক ছাত্র নেতা, ফরিদপুর জেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম ফরিদপুর শাখার সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান (লিটন), নগরকান্দা উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান (মিরান), ফরিদপুর জেলা যুবদলের সম্পাদক মামুন চৌধুরী, সালথা উপজেলা ছাত্রদল নেতা মিরান হুসাইন, সাইফুল আলম, রেজাইল করিম (রাজ) প্রমূখ।

পূজা মন্ডপ পরিদর্শন কালে শামা ওবায়েদ বলেন, আমার বাবা মরহুম কে এম ওবায়দুর রহমান এদেশের মানুষের নয়নের মণি ছিলেন, তিনি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জাতের মানুষ ভালোবাসতেন। তাকেও সকলে ভালো বাসতেন। তার আদর্শকে বুকে আগলে আমি আপনাদের পাশে আছি থাকবো। যতদিন বাচঁবো আপনাদের সুখে দু:খে পাশের থাকবো ইনশল্লাহ। আপনাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উৎসব। প্রত্যেক বছরের ন্যায় এবারও আপনাদের মাঝে এই উৎসবের আনন্দ ভাগাভাগী করে নিতে আপনাদেরই মাঝে হাজির হয়েছি।

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright November, 2014-2020 @ agameerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
error: Content is protected !!