বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

সালথার গট্টিতে সমাজ সেবক মীর আহসান হাবিবের বস্ত্র বিতরণ

ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টিতে বিশিস্ট সমাজ সেবক মীর আহসান হাবিব (হাসান) করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় ৩শ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেছেন।

সমাজ সেবক মীর আহসান হাবিব এর ছোট ভাই ইজ্ঞিনিয়ার মীর সোহেল এর সার্বিক তত্ত্বাবধানে তাদের নিজ অর্থায়নে শনিবার সকাল ৯ টায় উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টির নিজ বাড়ির আঙ্গিনায় এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এর আগে চলমান রমজান মাসে প্রায় ৫শ পরিবারের মাঝে ইফতার সমাগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, গট্টি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মীর মোয়াজ্জেম আলী, বিশিস্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ফরিদুর রহমান (ফরিদ), সমাজ সেবক মীর আশরাফ আলী, কবির খাঁন, সেকেন্দার মাতুব্বর, হাজি জালালউদ্দিন মাস্টার প্রমূখ।

মীর আহসান হাবিব (হাসান) কাতার প্রবাসী সে কসবা গট্টি গ্রামের মৃত্যু আব্দুর রাজ্জাক মীরের ছেলে। সে কাতারের দুটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টটারের দায়িত্ব পালন করেন।

বস্ত্র বিতরনকালে বিশিস্ট সমাজ সেবক শিক্ষানুরাগী মীর আহসান হাবিব হাসান মুঠো ফোনে বলেন, মানুষ মানুষের জন্য, সমগ্র বিশ্ব থমকে গেছে মহামারী করোনার আঘাতে। এতে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। নিম্ন আয়ের মানুষেরা মানবেতর জীবন-যাপন করছে। এ কারণে ফরিদপুরের সালথা উপজেলার কসবা গট্টি এলাকায় দুস্থ ও অসহায় পরিবার গুলো কর্মহীন হয়ে পড়ায় তাদের পাশে থেকে সামান্য সহযোগিতার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, ছোট ভাই ইজ্ঞিনিয়ার মীর সোহেল এর সার্বিক তত্ত্বাবধানে ও আমার নিজ অর্থায়ন ও চাচাতো ভাই অগ্রনী ব্যাংক যদুনন্দী শাখা এর ম্যানেজার মীর রুসমত আলী (রুমন) অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় ৩শ এর অধিক পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, পাজ্ঞাবি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।


Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ