বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

মহেশপুর থানা পুলিশের অভিযান; প্রাইভেটকারে ৫৮৫ বোতল ফেনসিডিল সহ আটক ৩

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর থানায় ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ তিনজন মাদক ব্যবসায়িকে আটক করেন মহেশপুর থানার পুলিশ।

আজ (২৪.০৯.২০) ভোর ৪.০৫ ঘটিকার সময় খালিশপুর টু কালীগঞ্জ মহাসড়কের কাকড়েদাঁড়ী পুলিশ বস্কের সামনে থেকে হানিফ মিয়া (৪৮)  পিতা মৃত নবর আলী, সাং ঝালকুড়ি তালতলা সিদ্ধিরগঞ্জ থানা, শফিকুল ইসলাম (৩০) পিতা মৃত রহমত আলী সাং বড়পা রূপগঞ্জ ও  ফারুক হোসেন (৩৪) পিতা মৃত ফজলুর রহমান সাং ঝালকুড়ি, সিদ্ধিরগঞ্জ উভয় আসামি নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা।উভয় আসামিকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করা হয়।

আরও পড়ুনঃ চারদিন ধরে নিখোঁজ শৈলকুপার সুজন: জিজ্ঞাসাবাদের জন্য আটক ২

এব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, গত ভোর আনুমানিক ৪. ০৫ ঘটিকার সময় এসআই হায়াৎ মাহামুদ, এসআই রাকিবুল ইসলাম ও এ এসআই সজল মন্ডলসহ সঙ্গী ফোর্স নিয়ে টহল অবস্থায় প্রাইভেটকারে করে আসামিগণ ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া করে কাকড়েদাঁড়ি চেক পোষ্টের নিকট থেকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করেন।আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ