শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

ভেড়ামারায় লক্ষীমন্দিরের নতুন ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার প্রাণকেন্দ্রে আরি অফিস সংলগ্ন লক্ষীমন্দীরের নতুন ভবন নির্মান কাজের আনুষ্ঠানিক ভাবে গতকাল রবিবার সকাল ১০টার সময় কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
লক্ষীমন্দিরের নির্মান কাজের শুভউদ্বোধন করেন ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল। এই সময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর সভার চেয়ারম্যান আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।
আরো উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড এর পৌর কাউন্সিলার খসরুজ্জামান ফারুক, ভেড়ামারা জগৎ জননী মাতৃ মন্দির ও লক্ষীমন্দরের সভাপতি শ্রী অশীম কমার রায়, ,ভেড়ামারা জগৎ জননী মাতৃ মন্দির ও লক্ষীমন্দর এবং বাংলাদেশ পুজা উযাপন পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র কন্ডু।
বাংলাদেশ পুজা উযাপন পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার সভাপতি শ্রী অমর চাঁদ কুন্ড। বাংলাদেশ পুজা উযাপন পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার অন্যতম সদস্য শ্রী অশীতকুমার সিংহ রায়। শ্রী পদো,বিপ্লব,মহাদেব ও নন্দ কুন্ডসহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, স্থানীয় এলাকাবাসী সহ প্রমুখ।
স্থানীয়রা জানান, দীর্ঘ বছরের পুরানো এই লক্ষীমন্দিরের সীমানা নিয়ে জটিলতা ছিল, তাই নির্মান কাজ শুরু করা যায়নি। সকল জটিলতার অবসান কাটিয়ে নির্মান কাজের শুভ উদ্বোধন হওয়ায় সকলের মধ্যে আনন্দ বিরাজ করছে।
ভেড়ামারা জগৎ জননী মাতৃ মন্দির ও লক্ষীমন্দর এবং বাংলাদেশ পুজা উযাপন পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র কন্ডু’ ঐকান্তিক প্রচেষ্টায় ঢাকা হিন্দ কল্যান ট্রাষ্ট থেকে প্রায় ৩০ লক্ষটাকার উন্নয়ন মুলক কাজ হবে।নির্মান হবে লক্ষীমন্দীর,শশ্নন ঘাট ও জগৎ জননী মাতৃ মন্দিরের বাউন্ডারী প্রাচীল করা হবে।
Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ