1. letusikder@gmail.com : agameerprotyasha :
  2. sabbir.bdwebs@gmail.com : sabbir : S.M. Rubel
বোয়ালমারীতে দু'গ্রুপের সংঘর্ষে আহত ১৫ - আগামীর প্রত্যাশা ডটকম
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলোনা যুবকের ফরিদপুরে আহলে হাদিস মসজিদ ও মাদরাসা ভাঙ্গার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত E-Paper-06.12.2020 স্বাধীন দেশে মৌলবাদের কোন জায়গা হবে না’ -মুশা মিয়া বোয়ালমারীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫ রেলওয়ের ৮৪ শতাংশ লেভেল ক্রসিং অরক্ষিতঃ কাঙ্ক্ষিত গতিতে চলতে পারছে না ট্রেন *বাড়ছে দূর্ঘটনা, প্রতিকারে সংশ্লিষ্টদের কার্যকর উদ্যোগ নেই পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষকরা পরস্পর বিরোধী অবস্থানেঃ প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম ব্যাহত হওয়ার আশঙ্কা পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষকের মাঝে বিনা মূল্যে পেঁয়াজ বীজসহ বিভিন্ন ধরনের বীজ ও সার বিতরণ মন্দির থেকে মূর্তি চুরি E-Paper-22.11.2020

বোয়ালমারীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

  • প্রকাশের সময় :শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৭০বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাঃ মুজিহর রহমান, আঞ্চলিক প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ১৫জন আহত ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশর্দী গ্রামে শুক্রবার রিপন মিয়া গ্রুপ ও সরোয়ার খা গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বোয়ালমারী থানার ডহরনগর ফাড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরমেশ্বরদী গ্রামের রিপন মিয়া-কাঞ্চন দফাদার ও সরোয়ার খা-আইয়ুব খন্দকারের মধ্যে গ্রাম্য কোন্দল ও আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে সরোয়ার খার সমর্থক সলেমান মিয়ার ছেলে জিহাদ ঢাকা যাওয়ার সময় পরমেশর্দী বাজার থেকে রিপন মিয়ার লোকজন মারধর করে। এর জের ধরে শুক্রবার বিকেলে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের ১৫জন আহত হয়।

এ সময় উভয়পক্ষের ৬টি বাড়ি-ঘর ভাংচুরও করা হয়েছে। আহতদের মধ্যে রিপন মিয়া গ্রুপের শিউলী বেগম (৩০), দেলোয়ার শেখ (৪০), আব্দুল মান্নান মোল্যা (৫৫), রানা শেখ (১৯), সোবাহান শেখকে (৬০) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টেপু কাজী (৪২) এবং সরোয়ার খা গ্রুপের জিহাদ মিয়া (২০), লিঠু মিয়া (৪০), মাসুদ কাজীকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শনিবার দুপুরে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রতনে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright November, 2014-2020 @ agameerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
error: Content is protected !!