1. letusikder@gmail.com : agameerprotyasha :
  2. sabbir.bdwebs@gmail.com : sabbir : S.M. Rubel
বোয়ালমারীতে চতুল ইউপি চেয়ারম্যানকে দল থেকে বহিস্কারের দাবিতে ইউনিয়ন আ’লীগের সংবাদ সম্মেলন - আগামীর প্রত্যাশা ডটকম
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলোনা যুবকের ফরিদপুরে আহলে হাদিস মসজিদ ও মাদরাসা ভাঙ্গার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত E-Paper-06.12.2020 স্বাধীন দেশে মৌলবাদের কোন জায়গা হবে না’ -মুশা মিয়া বোয়ালমারীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫ রেলওয়ের ৮৪ শতাংশ লেভেল ক্রসিং অরক্ষিতঃ কাঙ্ক্ষিত গতিতে চলতে পারছে না ট্রেন *বাড়ছে দূর্ঘটনা, প্রতিকারে সংশ্লিষ্টদের কার্যকর উদ্যোগ নেই পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষকরা পরস্পর বিরোধী অবস্থানেঃ প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম ব্যাহত হওয়ার আশঙ্কা পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষকের মাঝে বিনা মূল্যে পেঁয়াজ বীজসহ বিভিন্ন ধরনের বীজ ও সার বিতরণ মন্দির থেকে মূর্তি চুরি E-Paper-22.11.2020

বোয়ালমারীতে চতুল ইউপি চেয়ারম্যানকে দল থেকে বহিস্কারের দাবিতে ইউনিয়ন আ’লীগের সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় :মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৯৯বার এই সংবাদটি পড়া হয়েছে

এ.এস.এম. মুরসিদঃ

চতুল ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটুর বিরুদ্ধে নবগঠিত উপজেলা যুবলীগের আহবায়ক মো. রফিুকুল ইসলাম সম্পর্কে মিথ্যা তথ্য, ক্ষমতার অপব্যবহার ও দলের ভাবমূর্তি ক্ষুন্নসহ বিভিন্ন অভিযোগ এনে দল থেকে বহিস্কার ও শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে চতুল ইউনিয়ন আ’লীগ। মঙ্গলবার (২৪.০৯.১৯) বেলা ১টায় থানার রোডের আ’লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চতুল ইউনিয়ন আ’ লীগের সভাপতি মো. কামরুল হাসানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আ’ লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খাঁ। তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন গত ২১ সেপ্টেম্বর যুবলীগের সাবেক আহবায়ক লিটু শরীফ বর্তমান আহবায়ক মো. রফিকুল ইসলামকে ছাত্রদলের ক্যাডার উল্লেখ করে সংবাদ সম্মেলন করেন। তার এ বক্তব্য আমরা প্রত্যাখান করছি। রফিকুল ইসলাম ১৯৮৮ সালের চতুল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ৯২ সালে সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ৯৫ সালে কলেজ ছাত্র-ছাত্রী সংসদ নির্বাচনে ছাত্রলীগের ভিপি প্রার্থী ছিলেন।

এ ছাড়া ২০০৬ সালে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। লিটু শরীফ গত আড়াই বছরে সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় নতুন আহবায়ক কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেওয়া হয়। লিটু শরীফ যুবলীগের আহবায়ক ও চতুল ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তিনি বিএনপি জামায়াত ঘরানার লোক দিয়ে বিভিন্ন ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করে। গত এমপি ও উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করেন। চতুল ইউনিয়নে তার ক্যাডার বাহিনীর হামলায় আ’লীগের ১৫জন সমর্থক পঙ্গুত্ব বরণ করেছে। তার অন্যতম ক্যাডার চতুল ইউপি যুবলীগের যুগ্ম আহকবায়ক পোয়াইল গ্রামের জামাল মাতুব্বর মাদক ব্যবসা চালিয়ে আসছে।

এ কারণে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। চেয়ারম্যান হিসেবে লিটু শরীফ বিএনপি জামায়াতের সমর্থকদের বয়স্ক, বিধবা ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়ার অভিযোগ করেন। নজরুল ইসলাম খাঁ চতুল ইউনিয়ন আ’ লীগের সদস্য পদ থেকে লিটু শরীফকে বহিস্কারের দাবী জানান। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহসভাপতি মলয় কুমার বোস, উপজেলা যুবলীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক চৌধুরী রায়হান রকি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তবিবুর রহমান মিটু, শেখর ইউনিয়ন আ’লীগের সভাপতি এন এন জামাল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রুকু মৃধা, শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. আইয়ুব, ছাত্রলীগ নেতা আশিকুর রহমানসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

বিভিন্ন অভিযোগের ব্যাপারে শরীফ সেলিমুজ্জামান লিটু মোবাইল ফোনে বলেন জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, বিভিন্ন ভাতা যারা পাওয়ার উপযুক্ত তাদের দিয়েছি। এখানে দল-মতের কোন বিষয় নেই। বিএনপি-জামায়াত লোকদের দিয়ে বিভিন্ন কমিটি ও কাউকে মারধর করার অভিযোগ অস্বীকার করেন। এছাড়া তার কোন লোক মাদক ব্যবসায় জড়িত নয় বলে দাবী করেন।

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright November, 2014-2020 @ agameerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
error: Content is protected !!