বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

বিয়ের পরেই সিনেমা দুনিয়াকে বিদায়, জানালেন কাজল, জল্পনা তুঙ্গে!

ডেস্ক রিপোর্টঃ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছিলেন বিয়ের কথা। গত কয়েকমাস ধরেই তামিল, তেলেগু ও হিন্দি সিনেমা’র জনপ্রিয় অ’ভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই অ’পেক্ষা ফুরালো।

শুক্রবার ৩০ অক্টোবর ভারতীয় সময় সন্ধ্যা ৮টার দিকে মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন কাজল। গোলাপি মণ্ডপে গৌতম কিচলুর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড মাতানো তেলেগু সিনেমার এ নায়িকা।

এমতাবস্থায় যখন সবাই বড়পর্দায় কাজলের ধামাকাদার কামব‍্যাক দেখার অপেক্ষায় তখনি অভিনেত্রীর একটি পোস্ট তুমুল চাঞ্চল্যের সৃষ্টি করে নেটদুনিয়ায়। ‘না বলার জন‍্য বেশি দেরি হয়নি’ এমনি শিরোনাম দায়ে একটি লম্বা চওড়া পোস্ট করেছেন কাজল।

তবে ঘাবড়াবেন না। এখনি বিনোদন দুনিয়া ছাড়ার কোনো ইচ্ছাই নেই কাজলের। আসলে বর্তমানের এই করো’না পরিস্থিতির বি’রুদ্ধে সবাই যেভাবে ল’ড়াই করছে সেই পদ্ধতিটাকে না বলেছেন তিনি। অ’ভিনেত্রীর মতে, মানুষের উচিত এই ভাই’রাসকে একেবারেই হালকা ভাবে না নেয়া। করো’নার বি’রুদ্ধে যে ল’ড়াই শুরু হয়েছে তাতে ভ’য় না পাওয়ার কথাই এই পোস্টে বলেছেন কাজল।

প্রসঙ্গত, সম্প্রতি গত জুনের বাগদানের সময়কার অদেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কাজল। সেদিন মনীশ মালহোত্রার ডিজাইন করা হলুদ রঙের শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে মুখে ছিল ম‍্যাচিং হলুদ মাস্ক। পাশে গৌতম পরেছিলেন সাদা কুর্তা পাঞ্জাবি, মুখে সাদা ডিজাইনার মাস্ক।

এক সময় মাস্ক খুলে দুজনেই কাছাকাছি আসেন। ঘনিষ্ঠ মুহূর্ত ক‍্যামেরায় বন্দি হয়। সেই সব ছবি এখন শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে‌। এছাড়া বিয়ের অনুষ্ঠানেরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কাজল আগরওয়াল‍।করোনা পরিস্থিতিতে বর কনের পরিবার ও দুজনের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হয় তার বিয়ে। দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ছোঁয়ায় স্বপ্নপুরীর মতো সাজানো হয়েছিল কাজল গৌতমের বিয়ের আসর। পাঞ্জাবি ও দক্ষিণী দুই রীতিতেই হয় বিয়ে।

এদিন নিয়ম ভেঙে অন‍্য কোনো রঙ নয়। বরং লাল ট্র্যাডিশনাল লেহেঙ্গাই বেছে নিয়েছিলেন কাজল। সঙ্গে হাতে কনুই পর্যন্ত মেহেন্দি, লাল চূড়া ও কলিঁরে। চুলে লাগানো এক গুচ্ছ সাদা গো’লাপ ও মাঙ্গটিকা বিয়ের সাজ সম্পূর্ণ করে কাজলের। এই সাজে বিয়ের আগে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ