বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

বিশ্বমানের খেলোয়াড় তৈরির লক্ষ্যেই বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের আয়োজন

আগামীর প্রত্যাশা খেলাধুলা ডেক্সঃ

তরুণ প্রজন্ম থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করার লক্ষ্যেই এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে মনে করছেন বঙ্গবন্ধু-বঙ্গমাতার গোল্ডকাপ ফুলবলের আয়োজকরা। ফরিদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতার গোল্ডকাপ ফুলবল টুর্নামেন্টের আয়োজন বিষয়ে এক প্রেস কনফারেন্সের এ কথা বলেন জেলা প্রশাসক অতুল সরকার।

আগামী ১৭ সেপ্টেম্বর ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হবে।

শহরের শেখ জামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

টুর্নামেন্টের সার্বিক প্রস্তুতি বিষয়ে জানাতে রবিবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় তিনি  জেলা প্রশাসক অতুল সরকার বলেন , বর্তমান সরকার তরুণ প্রজন্ম থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করার লক্ষ্যেই এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করে আসছে। সরকারের ঐকান্তিক প্রচেষ্টার ফলে বর্তমানে বাংলাদেশে ফুটবলের হারানো ঐতিহ্য পুনরুজ্জীবিত হচ্ছে। তিনি ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টুর্নামেন্ট সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাস্ক(সার্বিক) রোকসানা রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভি, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে জেলার ৯টি উপজেলা থেকে ৯টি দল এবং পৌরসভা থেকে ১ টি দলসহ মোট ১০টি বালক ও ১০টি বালিকা দল অংশগ্রহণ করছে।

 

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ