1. letusikder@gmail.com : agameerprotyasha :
  2. sabbir.bdwebs@gmail.com : sabbir : S.M. Rubel
বর্ণাঢ্য আয়োজনে আগামীর প্রত্যাশা’র ৪র্থ বর্ষে পদার্পণ, ‘সাংবাদিক জাতির বিবেক’ - মেয়র মোজাফফার হোসেন - আগামীর প্রত্যাশা ডটকম
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলোনা যুবকের ফরিদপুরে আহলে হাদিস মসজিদ ও মাদরাসা ভাঙ্গার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত E-Paper-06.12.2020 স্বাধীন দেশে মৌলবাদের কোন জায়গা হবে না’ -মুশা মিয়া বোয়ালমারীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫ রেলওয়ের ৮৪ শতাংশ লেভেল ক্রসিং অরক্ষিতঃ কাঙ্ক্ষিত গতিতে চলতে পারছে না ট্রেন *বাড়ছে দূর্ঘটনা, প্রতিকারে সংশ্লিষ্টদের কার্যকর উদ্যোগ নেই পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষকরা পরস্পর বিরোধী অবস্থানেঃ প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম ব্যাহত হওয়ার আশঙ্কা পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষকের মাঝে বিনা মূল্যে পেঁয়াজ বীজসহ বিভিন্ন ধরনের বীজ ও সার বিতরণ মন্দির থেকে মূর্তি চুরি E-Paper-22.11.2020

বর্ণাঢ্য আয়োজনে আগামীর প্রত্যাশা’র ৪র্থ বর্ষে পদার্পণ, ‘সাংবাদিক জাতির বিবেক’ – মেয়র মোজাফফার হোসেন

  • প্রকাশের সময় :শুক্রবার, ১০ জানুয়ারি, ২০২০
  • ২২৭বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

সাংবাদিকদের জাতির বিবেক বলে আখ্যায়িত করেছেন বোয়ালমারী পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা মো. মোজাফফার হোসেন বাবলু মিয়া। তিনি সমাজের ইতিবাচক পরিবর্তণের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের পরামর্শ দেন। বোয়ালমারী থেকে প্রকাশিক সাপ্তাহিক আগামীর প্রত্যাশা পত্রিকাটির ৪র্থ বর্ষে পদার্পণ ও www.mukti24.com এর উদ্বোধন উপলক্ষে গত ২৮ ফেব্র“য়ারি বুধবার ২০১৮ ইং তারিখে বিকাল ৪.০০ টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে www.mukti24.com এর উদ্বোধক হিসাবে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।

আগামীর প্রত্যাশা এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ আহাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এম.এম. মোশাররফ হোসেন মুশা মিয়ার উপস্থিত থাকার কথা থাকলেও জরুরী প্রয়োজনে তিনি এলাকার বাইরে থাকায় উপস্থিত থাকতে পারেন নি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বোয়ালমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা রওশন আরা পলি, সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র নিমাই সরকার, বোয়ালমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, বোয়ালমারী থানার ইন্সেপেক্টর (তদন্ত) সুভাস চন্দ্র বিশ্বাস, সাবেক ছাত্র নেতা মো. রাহাদুল আকতার তপন, ডাঃ মাওলানা শরিফুল ইসলাম শরীফ প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সমাজের অসংগতি সংবাদপত্রে তুলে ধরার আহ্বান জানান। ইন্সেপেক্টর (তদন্ত) সুভাস চন্দ্র বিশ্বাস দেশকে ধ্বংসের দিকে নিয়ে যায় এমন সংবাদ পরিবেশন থেকে সাংবাদিকদের বিরত থাকতে বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আগামীর প্রত্যাশা’র আইন উপদেষ্টা ও উপদেষ্টা সম্পাদক এ্যাডভোকেট গাজী শাহিদুজ্জামান লিটন। তিনি আগামীর প্রত্যাশা’র সংবাদ কর্মীদের অনুরাগ বা বিরাগের বশবর্তী না হয়ে জনকল্যাণে জন নিরপেক্ষভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবশেনের অনুরোধ করেন।

আলোচনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের বোয়ালমারী প্রতিনিধি সেলিম রেজা লিপন। তিনি আগামীর প্রত্যাশা সমাজ বির্নিমানে সহযোগীতা করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

বোয়ালমারী সরকারী কলেজের সাবেক ভি.পি ও জি.এস ছাত্রনেতা রাহাদুল আকতার তপন সুখে দুঃখে আগামীর প্রত্যাশা’র পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। কবি ও লেখক নারায়ন চন্দ্র সরকার আগামীর প্রত্যাশার সাফল্য ও অগ্রগতি কামনা করেন।

সম্পাদক মুরসিদ আহমেদ সিকদার (লিটু) বলেন, ২০১৫ সালের ১০ই জানুয়ারী আগামীর প্রত্যাশার প্রথম সংখ্যা আলোর মুখ দেখেছিল। এরপর নানা ঘাত প্রতিঘাত মোকাবেলা করে আগামীর প্রত্যাশা এগিয়ে যাচ্ছে। আগামীর প্রত্যাশা প্রকাশনায় যারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
বোয়ালমারীর পরিচিত সাংস্কৃতিক দুই ব্যক্তিত্ব সাজ্জাদুর রহমান ও নাসরিন আক্তারের সঞ্চালনায় পবিত্র ধর্মগ্রন্থপাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

পরবর্তী ধাপ ছিল ফুলের তোড়া দিয়ে অতিথিদের বরণ। এ পর্যায়ে প্রত্যাশা’র সম্পাদক মুরসিদ আহমেদ সিকদার (লিটু) প্রধান অতিথিকে বরণ করেন।

অন্যান্য অতিথিদের বরণ করে নেন আগামীর প্রত্যাশা’র নির্বাহি সম্পাদক মিঠুন সিকদার, নিজস্ব প্রতিনিধি মহিউদ্দিন মাহি, এস.এম. রুবেল, সালথা সংবাদদাতা এফ.এম. আজিজ, নগরকান্দা সংবাদদাতা মো. বেলায়েত হোসেন লিটন, মো. আনিসুজ্জামান, আঞ্চলিক সংবাদদাতা (বোয়ালমারী পূর্ব) মজিবুর রহমান, আঞ্চলিক সংবাদদাতা (বোয়ালমারী দক্ষিন) মো. ইমরান শেখ, মো. রকিবুল ইসলাম, রাজেন্দ্র কলেজ প্রতিনিধি আমীর আল হামজা।

এসময় নতুন একটি অনলাইন পত্রিকা www.mukti24.com এর শুভ উদ্বোধন করেন পৌর মেয়র মো. মোজাফফার হোসেন মিয়া। আলোচনা অনুষ্ঠান শেষে আগামীর পত্রিকার ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে প্রকাশিত বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন করেন ইউ.এন.ও রওশন আরা পলি। পরে কেক কাটার মধ্য দিয়ে আনন্দ মুখর পরিবেশে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়।

অলোচনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার জহুরুল হক, মুক্তিযোদ্ধা এস.এম.রকিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল আজিজ খান, পৌর ৩ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি কে.এম শফিকুর রহমান আহাদ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মো. মাসুদুর রহমান, বোয়ালমারী পৌরসভার কাউন্সিলর মো. মিনহাজুর রহমান লিপন, বেদানা বেগম ও মণিকা রাজবংশী (সংরক্ষিত), সাংবাদিক মো. আনোয়ার হোসেন, রাসেল আহমেদ, মিজান-উর-রহমান, এরশাদ সাগর, মো. জাকির হোসেন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ।
এছাড়া আপ্যায়নে ছিলেন প্রত্যাশা’র কম্পিউটার অপারেটর মো.তরিকুল ইসলাম, সার্কেুলেশন সহকারী ইমরান হোসেন।
২য় পর্বে উপজেলা পরিষদ চত্ত্বরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ফরিদপুরের সৌখিন শিল্পী গোষ্ঠী ও স্থানীয় শিল্পীবৃন্দ।

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright November, 2014-2020 @ agameerprotyasha.com
Website Hosted by: Bdwebs.com
error: Content is protected !!