আগামীর প্রত্যাশা ডটকম | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফরিদপুরে নূরু মিয়া গোল্ডকাপ ও নবাব আব্দুল লতিফ ফুটবলে চ্যাম্পিয়ন কলকাতা কাস্টমস ও মোহাম্মদপুর একাদশ

প্রকাশিত : নভেম্বর ০৮, ২০১৯, ১৯:৩৫

ফরিদপুরে নূরু মিয়া গোল্ডকাপ ও নবাব আব্দুল লতিফ ফুটবলে চ্যাম্পিয়ন কলকাতা কাস্টমস ও মোহাম্মদপুর একাদশ

আগামীর প্রত্যাশা খেলাধুলা ডেক্সঃ

ফরিদপুরে খন্দকার নূরু মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কোলকাতা কাস্টমস ক্লাব। শুক্রবার এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বী ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নের মুকট জয় করে নেয় ফুটবল দলটি।
অন্যদিকে জেলা বোয়ালমারীতে নবাব আব্দুল লতিফ ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ২-১ গোলে বোয়ালমারীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মোহাম্মদপুর একাদশ।

ফরিদপুরে অনুষ্ঠিত খন্দকার নুরুল হোসেন (নূরু মিয়া) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কোলকাতা কাস্টমস ক্লাব। শুক্রবার এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বী ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নের মুকট জয় করে নেয় ফুটবল দলটি। ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে দুপুর তিনটার দিকে এ চ্যাম্পিয়ন খেলা শুরু হয়। খেলায় বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান প্রমুখ।এছাড়াও জেলার বোয়ালমারী ময়না স্কুল মাঠে ৮ দলীয় নবাব আব্দুল লতিফ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি ও মাগুরা-২ আসনের এমপি বীরেন্দ্র সিকদার, স্থানীয় উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিক সাবান মাহমুদ প্রমুখ।

গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার দর্শক মাঠে উপচে পড়া ভিড় করে খেলা দেখতে আসে।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্যে অতিথিরা বলেন, একমাত্র খেলাধুলাই পারে মাদক, সন্ত্রাস ও জঙ্গীমুক্ত সমাজ গঠন করতে। খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও বিনোদন আমাদের পরিশিলিত করে, মানবিক করে ও পরস্পরের প্রতি সহনশীল করে তোলে। আমার উন্নয়ন করছি কিন্তু পাশাপাশি মানুষের মধ্যে মানবিক গুনাবলি, সহনশীলতা ও পরমতসহিষ্ণুতার বোধ সৃষ্টি না হলে আমাদের উন্নয়ন ধরে রাখা সম্ভব নয়।
এসময় বক্তরা আরো বলেন, ফরিদপুরের যুবসমাজকে সুপথে রাখার জন্যই এ ধরনের টুনার্মেন্ট আয়োজন করা হয়েছে।




error: Content is protected !!