বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

পাংশায় ক্যান্সার ও জন্মগত হৃদরোগীর মাঝে সমাজ সেবা অধিদপ্তরের চেক বিতরণ

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যান্সার রোগে আক্রান্ত প্রতীক ঘোষ (১০) ও জন্মগতভাবে হৃদরোগে আক্রান্ত জান্নাতি খাতুন (১০) নামের দু’জন শিশুর প্রত্যেকের নামে বরাদ্দকৃত ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার ২মে দুপুরে পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আলী এ চেক বিতরণ করেন। এ সময় উপজেলা সমাজ সেবা অফিসার মো. রবিউল ইসলাম ও সুপারভাইজার পিকুল আলী উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০২০-২১ অর্থ বছরে সমাজ সেবা অধিপ্তরের আওতায় পাংশার বাহাদুরপুর ইউপির লুৎফর রহমানের মেয়ে জান্নাতি খাতুন ও মাছপাড়া ইউপির প্রকাশ ঘোষের ছেলে প্রতীক ঘোষের নামে ৫০ হাজার টাকা করে বরাদ্দ হয়। রবিবার তাদের বরাদ্দকৃত অর্থের চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ