শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফরিদপুরকে হারিয়ে কোলকাতা কাস্টমস ক্লাব ফাইনালে

আগামীর প্রত্যাশা খেলাধুলা ডেক্সঃ
নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফরিদপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে কোলকাতা কাস্টমস ক্লাব। মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ছিল এ টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলা। এতে মুখোমুখী হয় স্বাগতিক ফরিদপুর জেলা ক্রিড়া সংস্থা ও কোলকাতা কাস্টমস ক্লাব।
খোলায় কোলকাতা কাস্টমস ক্লাব ৩-০ গোলে স্বাগতিক ফরিদপুর জেলাকে হারিয়ে দেয়। দলের পক্ষে একাই তিনটি গোল করে হ্যাক্ট্রিক করেন কোলকাতা কাস্টমস ক্লাবের দিলীপ আরজা। তিনটি গোলই হয় খেলার প্রথমার্ধে যথাক্রমে ৯, ৩০ ও ৩৭ মিনিটে।
একাই তিনটি গোল করার সুবাদে ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন দিলীপ আরজা। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন জেরা প্রশাসক অতুল সরকার।

ভিআইপি গ্যালারিতে বসে এ খেলাটি উপভোগ করেন ফরিদপুর-৩ (সদর) আসনের সাংসদ খন্দকার মোশাররফ হোসেন। তাঁর সাথে ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. আলিমুজ্জামান এবং কমিটির সদস্য সচিব খন্দকার ইসতিয়াক হোসেন মারুফ।

প্রসঙ্গত গত ১৯ অক্টোরব থেকে ফরিদপুরে শুরু হয় খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে কোলকাতার দুটিদল এবং ফরিদপুরসহ দেশের ১২টি জেলাসহ মোট ১৪টি দল অংশ নেয়।

বুধবার (৬ নভেম্বর) টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদাহ জেলা ফুটবল এসোসিয়েশন। বিকেল ৩টায় এ খেলা অনুষ্ঠিত হবে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে।

ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ নভেম্বর ওই একই স্টেডিয়ামে।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ