মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

টানা ৩৪ দিন চার্জ সুবিধার ‘হট ৯ প্লে’

তথ্য ও প্রযুক্তি ডেস্কঃ

একবার সম্পূর্ণ চার্জ দিলে ৩৪ দিনের বেশি থাকবে ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে। ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির এ মোবাইলটি বাজারে এনেছে ইনফিনিক্স।
প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার ( ০৫.০৮.২০২০) এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়েছে, ‘হট ৯ প্লে’ মডেলের ফোনটিতে থাকছে ৬.৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে, যা দেবে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে।

চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

শক্তিশালী ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। সিনেমেটিক ডিসপ্লে এবং ব্যাটারি অধিকক্ষমতা সম্পন্ন হওয়ায় গ্রাহকদের দেবে মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা।

আরও পড়ুনঃ আপত্তিকর ছবি তুলে ও ভিডিও করে চাঁদার দাবী দুই নারীসহ প্রতারকচক্রের চার সদস্য গ্রেপ্তার

বুধবার (৫ আগস্ট) অনলাইন মার্কেটপ্লেস দারাজে নতুন এ স্মার্টফোনটিতে উন্মোচন করা হয়েছে। ৪ জিবি/৬৪ জিবি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ডের সংস্করণটির মূল্য ধরা হয়েছে ৯ হাজার ৯৯০ টাকায়। এছাড়া ২ জিবি/৩২ জিবির সংস্করণটির মূল্য ধরা হয়েছে ৭ হাজার ৯৯০ টাকা। আগ্রহী গ্রাহকরা দারাজে ৮ আগস্ট ১৪ আগস্টের মধ্যে প্রি-বুকিং করতে পারবেন।

ইনফিনিক্স বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির এ বিষয়ে বলেন, ফোনটি বাজারে আনতে পেরে আমরা আনন্দিত। কারণ এটি বাংলাদেশের গ্রাহকদের এই দামের মধ্যে বাজারে থাকা অন্য ফোনের মধ্যে সবচেয়ে ভালো অভিজ্ঞতা দেবে।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ