বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

ঝিনাইদহের সিভিল সার্জনের ওরিয়েন্টেশন কর্মশালা বয়কট

মূল ধারার সাংবাদিকদের পাশ কাটিয়ে সম্পর্কিত ব্যক্তিদের নিয়ে ওই কর্মশালা অনুষ্ঠিত করায়ঃ

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে আগামীকাল ১লা অক্টোবর জেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে এক ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করেছেন।

মূল ধারার সাংবাদিকদের পাশ কাটিয়ে সম্পর্কিত ব্যক্তিদের নিয়ে ওই কর্মশালার উদ্দ্যোগ নিয়েছেন। এতে করে অত্র জেলায় কর্মরত জাতীয় সংবাদ পত্র ও টেলিভিশন এবং স্থানীয় ভাবে প্রকাশিত সংবাদ পত্রের সম্পাদকসহ সংবাদ কর্মিদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আগেই বিষয়টি সরাসরি ও টেলিফোনে অবহিত করা হয়েছে তাকে। এরপরেও উদ্দেশ্যমুলক ভাবে নিজ ইচ্ছেমত ঘটনাটি ঘটিয়েছেন তিনি। ৩০ই সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় ঝিনাইদহ জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাহী পরিষদের এক জরুরী সভায় এধরনের ঘটনায় তীব্র নিন্দা জানানো হয়েছে।

সিভিল সার্জনের সকল কর্মকান্ডের তদন্ত দাবি করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুৃগান্তর ও এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক বিএসএস ও চ্যানেল আইয়ের প্রতিনিধি এ্যাড শেখ সেলিম।

এ সভায় উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সকল সদস্য বৃন্দ।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ