বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

শিরোনাম :
E-Paper-12.10.2021 E-Paper-15.08.2021 নড়াইলে কঠোর লকডাউন চলছে, আক্রান্তের হারও হু হু করে বাড়ছে থেমে নেই মৃত্যু কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি: ‘জাকারবার্গ’কে খুঁজে দিতে পুরস্কার ঘোষণা! মাগুরার মহম্মদপুরে যুবকের বস্তাবন্ধি লাশ উদ্ধার। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যার জীবন বাঁচাতে সাহায্য কামনা অনুষ্ঠিত হলো তথ্য কর্মকর্তাদের ভার্চুয়াল কর্মশালাঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মীদেরকে সরকার ও জনগণের মধ্যে “সেতুবন্ধ” বললেন সচিব নগরকান্দায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত -১৫ কুষ্টিয়ায় আলোচিত ইসলামী বক্তা মুফতি আমির হামজা আটক আলফাডাঙ্গায় আ’লীগ নেতার বাড়িতে হামলা গাড়ি ভাঙচুরের অভিযোগ

খন্দকার মোশাররফ হোসেন গোল্ডকাপ টূর্ণামেন্টের বিজয়ী কৈজুরী একাদশ

আগামীর প্রত্যাশা খেলাধুলা ডেক্সঃ

ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে খন্দকার মোশাররফ হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় ২-০ গোলে ডিক্রিরচর ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কৈজুরী ইউনিয়ন একাদশ। পরে বিজয়ী দলের হাতে গোল্ডকাপ ও দুই লক্ষ টাকার চেক ও রানার্সআপ দলকে এক লক্ষ টাকার চেক প্রদান করেন আয়োজনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার (২ অক্টোবর) বিকেলে টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলি মেথু, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি খদকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ প্রমুখ।

টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কৈজুরী ইউনিয়ন একাদশ ও ডিক্রিরচর ইউনিয়ন একাদশের মধ্যে প্রতিদ্বন্দিতা হয়। খেলায় উভয় দলেই স্থানীয় খেলোয়াড়দের সাথে বিদেশী খেলোয়াড়রা অংশ নেন।
এই টুর্ণামেন্টে মোট ১২টি দল অংশ নেয় ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, যুব সমাজকে বেশি করে খেলা-ধুলায় মনোযোগী হতে হবে, তবে বিপদগামী হওয়া থেকে রক্ষা কার যাবে। তিনি বলেন, খেলা-ধুলা মানুষের শরীর ও মন ভালো রাখে।

এদিকে টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা উপভোগ করতে স্টেডিয়ামে জড়ো হন বিপুল সংখ্যক ক্রীড়ানুরাগী। বিভিন্ন বয়সের ক্রীড়ামোদীদের ভীড়ে কানায় কানায় পূর্ণ ছিল শেখ জামাল স্টেডিয়ামের গ্যালারিগুলো।

Print Friendly, PDF & Email


     এই ক্যাটাগরির আরো সংবাদ